চেস্টারের মৃত্যুতে আমি দায়ী: বেনিংটনের স্ত্রী




গত ২০ জুলাই জনপ্রিয় ব্যান্ড লিংকিন পার্কের প্রধান গায়ক চেস্টার বেনিংটনের লাশ উদ্ধার করা হয়। আত্মহত্যা করেছিলেন তিনি।তবে এই ঘটনার পর চেস্টার বেনিংটনের স্ত্রী ট্যালিন্ডা বেনিংটন এক টুইট বার্তায় চেস্টারের আত্মহত্যার জন্য নিজেকে দায়ী হিসেবে উল্লেখ্য করেছেন।
ট্যালিন্ডার এ এই টুইটের পরই ভক্তদের সামনে আসে চাঞ্চল্যকর এক তথ্য। এই টুইটের পরই জানা যায়, লিনকিন পার্ক ব্যান্ডেরই আরেক সদস্য মাইক শিনোডার সঙ্গে তার ভালোবাসার সম্পর্ক ছিল। এমনকি চেস্টারের চেয়ে মাইককে বেশি যোগ্য বলেও উল্লেখ করেন তিনি।
তবে পোস্টগুলো করার এক ঘণ্টার মধ্যেই তা সরিয়ে নেওয়া হয়। এ কারণে অনেকেই ধারণা করছেন হ্যাকিংয়ের শিকার হয়েছিল ট্যালিন্ডার টুইটার অ্যাকাউন্টটি।
টুইটারে মোট সাতটি পোস্ট করেন ট্যালিন্ডা। সেই সমস্ত টুইটারে ট্যালিন্ডা জানান, ‘আমার মনে হচ্ছে এখন এটা প্রকাশ করা উচিত। আমি মাইক শিনোডার সঙ্গে সম্পর্ক করে চেস্টারকে ধোঁকা দিচ্ছিলাম। আমার দৃষ্টিতে মাইক বেশি যোগ্য। আত্মহত্যার জন্য আমিই তাকে প্ররোচিত করি। আমি বলেছিলাম এটা করলে কারো যায়-আসে না। ‘
ট্যালিন্ডা টুইটে আরো লেখেন, ‘আমি তাকে কখনোই ভালোবাসিনি এবং আমি হ্যাকারদের শিকারও নই। বলতে খারাপ লাগছে, আমি তার অর্থকে ভালোবাসতাম। ‘