জাহাজ ভাড়া করে চলছে মিশন ইম্পসিবল ৭-এর শুটিং পসিবলের কাজ


জাহাজ ভাড়া চলছে মিশন ইম্পসিবল ৭-এর শুটিং পসিবল করার কাজ


মিশন ইম্পসিবল ৭ এর শুটিং পিছিয়েছে কয়েকবার, কারণ করোনা। তবে হার মানতে নারাজ টম ক্রুজ শুটিং-এ আর যাতে পিছিয়ে পড়তে না হয়, সে কারণে ভাড়া নিয়েছেন দুটি বড় জাহাজ।

লন্ডনে সিনেমাটির নিমার্ণ কাজ শুরু হয়েছিল চলতি বছরের জুলাই মাসে। করোনার প্রকোপ বাড়ায় বন্ধ হয় শুটিং। পরে অবশ্য শুটিং শুরুও হয়, কিন্তু স্ট্যান্টম্যান আহত হওয়ায় আবার পেছায়।

অবশেষে আবার শুরু, বর্তমানের শুটিং শিডিউল নরওয়েতে। বিশাল শুটিং ইউনিটের নিরাপদে থাকা–খাওয়া আর সামাজিক দূরত্ব নিশ্চিত করতে তাই দুটি বিশাল জাহাজ ভাড়া নিয়েছেন টম ক্রুজ।

আরও পড়ুন : সালমান শাহ পৃথিবী ছেড়ে গেছেন এই দিনে

ডেইলি মেইল এক প্রতিবেদন উল্লেখ করেছে, তাঁরা নরওয়ের সব কোয়ারেন্টিন নিয়ম মেনেই কাজ করবেন। নরওয়েতে নেমেই ৪৮ ঘণ্টার মধ্যে সব কলাকুশলীর কোভিড–১৯ টেস্ট করতে হবে। প্রতিদিনই স্বাস্থ্য পরীক্ষা করা হবে। যাতে দুই মাসের শুটিং কোনো বাধা ছাড়াই অনায়াসে হয়ে যায়।

এ কারণে নানা নিয়মকানুন তৈরি করা হয়েছে। তার একটি হলো, প্রোডাকশনের সঙ্গে যুক্ত কেউ–ই বাইরের কারও সঙ্গে এই সময়ে যোগাযোগ করতে পারবেন না।

আসছে ২০২১ সালে নভেম্বর মাসে ‘মিশন ইম্পসিবল সেভেন’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। মিশন ইম্পসিবল ৭ পরিচালনা করছেন ক্রিস্টোফার ম্যাককুয়ারি। বরাবরের মতোই টম ক্রুজকে দেখা যাবে এইএমএফ এজেন্ট ইথান হান্টের চরিত্রে।