বিজয়ের মাস ডিসেম্বরে খেলা হবে: ওবায়দুল কাদের


বিজয়ের মাস ডিসেম্বরে খেলা হবে: ওবায়দুল কাদের


রাজপথে সব মোকাবিলা হবে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিজয়ের মাস ডিসেম্বরে খেলা হবে।’

আজ রোববার নারায়ণগঞ্জ শহরের ইসদাইর ওসমানী স্টেডিয়ামে বিকেলে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দুনিয়ার কোনো দেশে তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা নেই। অন্য দেশে যে ব্যবস্থায় নির্বাচন হয়, এখানেও সেভাবে নির্বাচন হবে। নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে আগামী নির্বাচন হবে। বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের দাবির বিরুদ্ধে খেলা হবে। আজ আমাদের লক্ষ লক্ষ লোক, এই লক্ষ লক্ষ লোক নিয়ে খেলা হবে। ডিসেম্বরে জনতার গর্জনধ্বনি শুনতে পাবেন। এরপর আসবে সাগরের গর্জন শেখ হাসিনার।

আরও পড়ুনঃ “আন্দোলন জমাতে লাশ ফেলতে চায় বিএনপি”

বিএনপির নেতৃত্ব নিয়ে সমালোচনা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে তিনি বলেন, আমাদের নেতা শেখ হাসিনা‌। আপনার নেতা কে? যিনি বিগত ওয়ান–ইলেভেনের সময় আর রাজনীতি করবেন না বলে মুচলেকা দিয়ে লন্ডনে পালিয়ে গেছেন। শেখ হাসিনার মতো সৎ মানুষ কেউ নেই।

এ সময় নারায়ণগঞ্জের উন্নয়নের চিত্র তুলে ধরেন ওবায়দুল কাদের। বৈশ্বিক সংকটের জন্য আওয়ামী লীগকে দায়ী না করার আহ্বান জানিয়ে তিনি বলেন, এ সংকটের আগে দেশে বিদ্যুৎ–সংকট ছিল না। নিত্যপণ্যের দাম বাড়েনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাইয়ের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু হাসনাতের সঞ্চালনায় সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, কার্যকরী পরিষদ সদস্য রিয়াজুল কবির, সাহাবউদ্দিন ফরাজি, জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক খোকন সাহা প্রমুখ।