শাহরুখের নায়িকার প্রেমে পড়েছেন রণবীর




এপর্যন্ত অনেকের নাম জড়িয়েছে বলিউডের চকলেট বওয় রনবীর কাপুরের সাথে। দীপিকা পাডুকোন, সোনম কাপুর, ক্যাটরিনা কাইফ থেকে হালের শ্রুতি হাসান সবার সাথেই রণবীরের অফস্ক্রিন রসায়ন জমে উঠেছিল বেশ। এবার সেই তালিকায় যোগ হল আরেকটি নাম। তিনি পাক অভিনেত্রী মাহিরা খান। শাহরুখ খানের সঙ্গে ‘রইস’-এ স্ক্রিন শেয়ার করে বলি মহলে পরিচিতি পেয়েছিলেন মাহিরা।
সম্প্রতি তাঁদের একটি ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর বি-টাউনে চলছে জোর গুঞ্জন। না! রণবীর বা মাহিরা কেউই এখনও পর্যন্ত এই গসিপ নিয়ে মুখ খোলেননি।
তবে ছেলের কাণ্ড দেখে মুখ খুলেছেন ঋষি কাপুর।  হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী ঋষি বলেন, ‘আমিও ওদের ছবি টুইটারে দেখলাম। এমন নয় যে এ ব্যপারে আগে থেকে কিছু জানতাম।’
ঋষি আরও দাবি করেন, এই ছবিটা দেখেই রণবীরের সঙ্গে মাহিরার সম্পর্কের রসায়ন ঠিক করে নেওয়াটা বোধহয় ঠিক নয়। হয়তো ওঁরা কোনও রেস্তোরাঁয় গিয়েছিলেন যেখানে ধূমপান করা যায় না। তাই বেরিয়ে এসে ধূমপান করছিলেন দুই তারকা। তখনই পাপারাত্‌জিদের ক্যামেরাবন্দি হন তাঁরা। ঋষির মতে, শুধু এই ছবিটা দেখে কোনও সিদ্ধান্তে পৌঁছে যাওয়াটা ঠিক নয়।
কয়েক মাস আগে রণবীরের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। সেই জল্পনাকে তখন সোশ্যাল মিডিয়াতেই নস্যাত্ করে দিয়েছিলেন মাহিরা। এ বারও কি পুরোটাই গসিপ? ঋষির পর মাহিরাও মুখ খুলবেন কিনা, সেটাই এখন দেখার।