এবার ক্যাটরিনার দিকে কঙ্গনার তীর




একের পর এক বোমা ফাটাচ্ছেন বলিউড কুইন কঙ্গনা রানাত। হৃতিক রোশনের সঙ্গে সমস্যা নিয়ে দিন কয়েক আগেই প্রকাশ্যে মুখ খুলেছেন কঙ্গনা রানাওয়াত। তাঁদের এক সময় যে গভীর সম্পর্ক ছিল তা একপ্রকার স্বীকার করে নিয়েছেন। এ বার জানালেন তাঁদের ব্রেকআপের খবরও।
সম্প্রতি এক টিভি শো-এ কঙ্গনা জানিয়েছেন, বলিউডেরই অন্য এক অভিনেত্রীর সঙ্গে হৃতিকের সম্পর্কের গসিপ তিনি শুনেছিলেন। তারপরই নাকি তাঁর সঙ্গে হৃতিকের সম্পর্ক ভেঙে যায়।  সেই অভিনেত্রী সম্ভবত ক্যাটরিনা কাইফ!
ক্যাটরিনা-হৃতিকের সম্পর্ক আদৌ ছিল কিনা, তা নিয়ে তুমুল গসিপ চলছে ইন্ডাস্ট্রিতে। কিন্তু এখনও পর্যন্ত এ নিয়ে হৃতিক বা ক্যাটরিনা মুখ খোলেননি। আর কঙ্গনাও কারও নাম নির্দিষ্ট করে না বলায় জল্পনা বাড়ছে।

এর আগে ১৭ বছর বয়সে শারীরিক ভাবে নির্যাতিতা হওয়ার কথা প্রকাশ্যে এনেছিলেন কঙ্গনা। তাঁর অভিযোগের আঙুল ছিল বলি অভিনেতা আদিত্য পাঞ্চোলির দিকে।
অবশ্য সম্পর্ক ভাঙ্গার প্রভাবক হিসেবে এবারই প্রথম ক্যাটরিনার দিকে অভিযোগের তীর ছোড়া হয়নি। রনবীর কাপুর ও দীপিকা পাডুকোনের সম্পর্কও ক্যাটরিনার কারণেই ভেঙ্গেছে। শ্রদ্ধা কাপুর এবং আদিত্য রয় কাপুরের সম্পর্ক ভেঙ্গেছেন ক্যাটরিনা। দীপিকা ও সিদ্ধার্থ মালিয়ার  ব্রেক আপে মুখ্য ভূলিকা ক্যাটরিনার। এমনকি দীপিকা পাডুকোনের বর্তমান প্রেমিক রণবীর সিংয়ের সাথে সম্পর্ক দীপিকার সমস্যা সৃষ্টি করতেও নাকি দায়ী ক্যাটরিনা।