এলআরবি এখন বালাম দ্য লিগ্যাসি



নাম পরিবর্তন করলেন এলআরবি। সম্প্রতি প্রয়াত ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুর পরিবারের সদস্যরা এই সিদ্ধান্ত নিয়েছেন।  ব্যান্ডটির এবার নতুন নাম হয়েছে ‘বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি’।

এই ব্যান্ডের সদস্য মাসুদ বলেন, আইয়ুব  প্রতি শ্রদ্ধা আর সম্মান রেখে তার স্মৃতিকে অম্লান রাখতে, আমাদের সবার প্রিয় ব্যান্ডকে সবার মাঝে বাঁচিয়ে রাখতে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি।

মাসুদ আরও জানান, বসকে(আইয়ুব বাচ্চু) সবাই যতটা ভালোবাসেন, আমরা চাই সবার মনের মধ্যে তিনি সেই ভালোবাসা নিয়েই বেঁচে থাকুন। আমরা বসকে এবং এলআরবিকে অনেক ভালোবাসি। বসের সম্মান রক্ষার্থে যেকোনো সিদ্ধান্ত নিতে আমরা সর্বদা প্রস্তুত।

সেইসাথে,  আইয়ুব বাচ্চুর পরিবার জানায়, আইয়ুব বাচ্চুর মৃত্যুর পর তার পরিবারের সঙ্গে কেউ কোনো যোগাযোগ করেনি। কোনো খোঁজখবর নেয়নি। আইয়ুব বাচ্চুর স্মৃতি আর তার ব্যান্ডকে ধ্বংস করার জন্য একটি মহল চেষ্টা করছে।

মাসুদ বলেন, ব্যান্ডের নাম পরিবর্তন হলেও ‘বালাম অ্যান্ড দ্য লিগ্যাসি’ আইয়ুব বাচ্চু ও এলআরবির গাওয়া গান চর্চা করবে। বিভিন্ন কনসার্ট আর অনুষ্ঠানে তা পরিবেশন করবে। পাশাপাশি নিজেদের নতুন গানও তৈরি করবে।

গত, ৫ এপ্রিল এলআরবির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এলআরবির নতুন লাইনআপ ঘোষণা করা হয়। সেখানে কণ্ঠশিল্পী বালামকে এলআরবির মূল ভোকাল হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়।