তবে কি তিন খানের দেখা মিলবে একসাথে?



শাহরুখ খান, সালমান খান ও আমির খান – বলিউড ইন্ডাস্ট্রিতে বিভিন্ন সময় রাজত্ব করা তিন খানকে একই সঙ্গে দেখা হয়নি কোনোবার।

শাহরুখ খান ও সালমান খান কিংবা সালমান খান ও আমির খান একসাথে বড় পর্দায় সিনেমা করলেও তিনজনকে একসাথে কখনো বড় পর্দায় দেখা যায় নি। এবার হয়ত একসাথে দেখা যাবে তিন খানকে।

এমনটি জানিয়েছে ভারতীয় ইন্ডিয়া অব টাইমস। শাহরুখ খানের বিলাসবহুল বাংলো মান্নাতে বৃহস্পতিবার এক বৈঠকে উপস্থিত ছিলেন এই তিনজন।

শোনা যাচ্ছে, প্রথমবারের মতো কোনো ছবিতে একসঙ্গে অভিনয়ের জন্যই শাহরুখ, আমির ও সালমান আলোচনায় বসেছিলেন।

এ বিষয়ে বিস্তারিত জানাতে গিয়ে টাইমস অব ইন্ডিয়া জানায়, শাহরুখ খানের বাংলো মান্নাতে গত বৃহস্পতিবার এক বৈঠক বসেছিল। যেখানে শাহরুখ, আমির ও সালমান উপস্থিত ছিলেন। ওইদিন বিকালে শুরু হওয়া এ আলোচনা চলেছিল রাত ৮টা পর্যন্ত।

তবে কি উপলক্ষ্যে একত্রিত হয়েছিযেন তারা, তা নিয়ে তিন খানের কেউই কোনো মন্তব্য করেননি। তবে তাদের ঘনিষ্ঠ একটি সূত্র ইঙ্গিত দিয়েছে, প্রথমবারের মতো কোনো ছবিতে তারা তিনজনই অভিনয় করতে যাচ্ছেন এবং এ লক্ষ্যেই তাদের এ গোপন আলোচনা।

গত বছর শাহরুখ, আমির ও সালমানের জন্য ছিল কঠিন সময়। বক্স অফিসে তাদের কারো ছবিই সাফল্যের মুখ দেখেনি। সালমানের ‘রেস ৩’, আমিরের ‘থাগস অব হিন্দুস্তান’, শাহরুখ খানের ‘জিরো’ মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে।

অতীতকে পিছনে ফেলে নতুনভাবে লড়াই চালিয়ে যাচ্ছেন তিনজন। আসন্ন ঈদে মুক্তি পাবে সালমানের ‘ভারত’। আমিরকে দেখা যাবে হলিউডের সাড়া জাগানো ছবি ‘ফরেস্ট গাম্প’-এর রিমেকে। শোনা যাচ্ছে শাহরুখ যুক্ত হবেন ‘ডন ৩’ ছবিতে।

এর আগে, শাহরুখ ও সালমান খান ‘কুচ কুচ হোতা হ্যায়’ ছবিসহ একাধিকবার একসঙ্গে বড় পর্দায় হাজির হয়েছেন। অন্যদিকে আমির ও সালমান খান ‘আন্দাজ আপনা আপনা’ নামের ছবিতে একসঙ্গে বড় পর্দা মাত করেছেন। কিন্তু একসাথে তিন খান কখনই বড় পর্দায় অভিনয় করেননি।

এবার সে অপেক্ষা ঘুঁচে কিনা, তাই দেখার বিষয়।