দেশের বাজারে টিভিএসের নতুন ৫টি মডেল



টিভিএস ব্র্যান্ডের নতুন পাঁচটি মডেলের মোটরসাইকেল পাওয়া যাবে এখন বাংলাদেশের বাজারে। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এসব মোটরসাইকেলের বিপণন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

নতুন এই পাঁচটি মডেলের মোটরসাইকেল এক সপ্তাহের মধ্যে সারা দেশে টিভিএস অটোর সব অনুমোদিত বিক্রয়কেন্দ্রে পাওয়া যাবে। নতুন পাঁচটি মডেলের মধ্যে ১৬০ সিসি ইঞ্জিনক্ষমতার অ্যাপাচি আরটিআর ফোরভি মোটরসাইকেলটিতে ৪ মিনিট ৭৩ সেকেন্ডে শূন্য থেকে ৬০ কিলোমিটার গতি উঠবে।

এটিতে রয়েছে সার্ভিস ইন্ডিকেটর, যা আরোহীকে জানিয়ে দেবে, কখন এটির সার্ভিসিং প্রয়োজন। তিনটি রঙে পাওয়া যাবে এ বাইক; দাম ১ লাখ ৮৬ হাজার ৯০০ টাকা।

১২৫ সিসি ইঞ্জিনক্ষমতার টিভিএস ম্যাক্স ফোর স্ট্রোক ইঞ্জিন, সিরিজ স্প্রিং রেয়ার সাসপেনশনসহ নানা আধুনিক সুবিধা। বাজারে এটি দুটি রঙে পাওয়া যাবে, দাম ১ লাখ ৩৮ হাজার ৯০০ টাকা।

১০০ সিসি ইঞ্জিনক্ষমতার টিভিএস মেট্রো স্পেশাল এডিশন ইএলএস ও কেএলএস নামে দুটি বাইকের দাম রাখা হয়েছে যথাক্রমে ৯৪ হাজার ৯০০ ও ৮৮ হাজার ৯০০ টাকা। এর মধ্যে ইএলএস মোটরসাইকেলটি সুইচের মাধ্যমে চালু করা যায় আর কেএলএস চালু করতে হয় কিকের মাধ্যমে।

১০০ সিসি ইঞ্জিনক্ষমতার টিভিএস এক্সএল মোটরসাইকেলটিতে রয়েছে পণ্য পরিবহনের সুবিধা। এ মোটরসাইকেল চারটি রঙে বাজারে পাওয়া যাবে, দাম ৬৯ হাজার ৯০০ টাকা।

এবিষয়ে টিভিএস অটো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক জে একরাম হোসাইন জানান,মোটরসাইকেলগুলো জ্বালানি সাশ্রয়ী ও দীর্ঘস্থায়ী। বাংলাদেশের গ্রাহকের চাহিদাকে বিবেচনায় নিয়ে বাজারজাত করা হচ্ছে নতুন এই ৫ মডেলের মোটরসাইকেল ।