নাদিয়ার আন্তরিকতায় মুগ্ধ টিপটপ মার্ট



গত ২০শে সেপ্টেম্বর ১৯, তারিখে বিউটি শপ টিপটপ মার্টের নতুন এবং ২য় শাখা উদ্বোধন করা হয়েছে, এলিফেন্ট রোডের গ্রিন স্বরনিকা শপিং মলে।

অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট নৃত্যশিল্পী, মডেল এবং অভিনেত্রী নাদিয়া আহমেদ। উদ্বোধন অনুষ্ঠানে নাদিয়ার আন্তরিক ব্যাবহারে রীতিমত মুগ্ধ টিপটপ মার্টের কর্মী এবং কলাকুশলীরা। ভিন্ন পরিবেশেও সহজাত ভঙ্গিমায় নাদিয়া আপন করে নিয়েছেন সবাইকে।

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর সোহরাব হোসেন সৌরভ।

ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে শো রুমটির শুভ উদ্বোধন ঘোষণা করেন নাদিয়া। এরপর সবাই মিলে কেক কাটার মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠানটির মূল পর্ব।

প্রধান অতিথির বক্তব্যে নাদিয়া বলেন, ‘আপনাদের (টিপটপ মার্ট) উদ্বোধন অনুষ্ঠানে আসতে পেরে আমি সত্যি আনন্দিত। আমি দর্শক এবং এই কোম্পানির শুভাকাঙ্ক্ষীদের বলতে চাই আপনাদের ভালোবাসায় এই কোম্পানি এতো দূর এসেছে। আরও অনেক দূর এগিয়ে যাক এটাই আমার চাওয়া। এখনকার মানুষ অনেক ফ্যাশন সচেতন। সেক্ষেত্রে স্কিনকে সতেজ এবং সুন্দর রাখতে এই কোম্পানির প্রচেষ্টা সত্যি ভালো।’

এদিকে সভাপতির বক্তব্যে প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর সোহরাব হোসেন সৌরভ নাদিয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘নাদিয়া সময়ের একজন ব্যস্ত অভিনয় শিল্পী। সে তার মুল্যবান সময় আমাদের দিয়েছেন। এর জন্য আমরা কৃতজ্ঞ। আর কোম্পানির প্রোডাক্টের বিষয় বলবো আমরা শুধু মুখের বুলি নয়, কাজে প্রমাণে বিশ্বাসী। আমাদের নতুন শো রুম গ্রীন সরনিকা শপিং মলের লেভেল ৪। দোকান নং ১১। শো রুমে এসে দেখুন, যাচাই করে প্রোডাক্ট কিনুন। টিপটপ মার্ট স্কিন কেয়ার প্রোডাক্টের একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে দীর্ঘদিন ধরে বাংলাদেশে ব্যবসা করে আসছে। সবশেষে আমি নৃত্যশিল্পী নাদিয়ার সাফল্য কামনা করি।’