‘পদ্মাবতী’র জন্য সাইকিয়াট্রিস্টের শরণাপন্ন রনবীর




সিনেমায় নিজের চরিত্র নিয়ে একটু বেশিই ভাংচুর করেন রনবীর সিং। একেক সিনেমায় একেক রকম চরিত্রে আবির্ভাব ঘটে তার। কখনো প্রেমিক, কখনো মারাঠি যোদ্ধা আবার কখনো আধুনিক যুবক; প্রায় সব চরিত্রেই মানিয়ে যান তিনি।
বর্তমানে বলিউডে সবচেয়ে আলোচিত সিনেমা পদ্মাবতীতে রনবীরকে দেখা যাবে আলাউদ্দিন খিলজী চরিত্রে। যিনি প্রেমে পড়বেন চিতোরের রানি পদ্মাবতীর। আর এই চরিত্রে রনবীরকে বেশ হিংস্র এবং নিষ্ঠুর শাসক হিসেবেই দেখানো হবে। আর এখানেই ঘটেছে বিপত্তি।
সিনেমাটি করতে গিয়ে রনবীর আলাইদ্দিন খিলজি চরিত্রে এতটাআই মগ্ন হয়ে গেছেন যে বাস্তবেও সেই চরিত্র থেকে বের হতে পারছেন না। এমনকি সিনেমার শুটিং চলাকালে প্রায় সময়ই তিনি খিলজির পোশাক পরে ঘুরে বেড়াতেন। এমনকি সেটে কারও সাথে তেমন কথাও বলতেন না। আর রনবীরের সেই অবস্থার পরিবর্তন এখনো হয়নি। তাই ইদানীং নাকি সাইকিয়াট্রিসের শরণাপন্ন হচ্ছেন রনবীর।
অবশ্য এরকম ঘটনা রনবীরের জন্য এবারই প্রথম নয়। এর আগে বাজিরাও মাস্তানি সিনেমায়ও এমন কাণ্ড ঘটিয়েছিলেন তিনি। সেবার বাজিরাও এর মৃত্যুর দৃশ্য ফুটিয়ে তুলতে গিয়ে জ্ঞান হারিয়েছিলেন এই অভিনেতা।
উল্লেখ্য, আগামী ১ ডিসেম্বর পদ্মাবতী সিনেমাটি মুক্তি পাচ্ছে। পদ্মাবতী সিনেমায় পদ্মাবতীর নাম ভূমিকায় অভিনয় করছেন দীপিকা পাডুকোন, এবং চিত্রের রাজা রতন সিংয়ের ভূমিকায় অভিনয় করছেন শাহিদ কাপুর।