ফের তৈরি হবে ‘সঞ্জু’!



সঞ্জয় দত্তের বায়োপিকে সঞ্জয় রুপী রণবীরে মুগ্ধ হয়েছেন সবাই। দর্শক সমালোচক উভয় মহলেই সমাদৃত সঞ্জু। প্রথম তিন দিনেই ১০০ কোটির রেকর্ড ছুঁয়েছিল ‘সঞ্জু’। ভেঙেছিল ‘বাহুবলী’ (হিন্দি)-র মতো ম্যাগনাম ওপাসের রেকর্ড।  ইতিমধ্যেই বক্স অফিসে ৩০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে এই সিনেমাটি।
কিন্তু ছবিটির বিভিন্ন অসঙ্গতি প্রকাশ্যে এনেছে বলিউড। সে জন্য সমালোচনাও হয়েছে। আর তার পরিমাণ এতটাই যে, ফের সঞ্জয় দত্তের বায়োপিক তৈরি হতে চলেছে বলিউডে। আর এ বার নাকি তার কারিগর রামগোমাপাল ভার্মা।

শোনা যাচ্ছে, ‘সঞ্জু’ দেখে নাকি একেবারেই পছন্দ হয়নি রামগোপালের। সে কারণেই তিনি ফের সঞ্জয় দত্তের বায়োপিক তৈরি করতে চান। এখনও পর্যন্ত সেই ছবির নাম ঠিক হয়েছে ‘সঞ্জু: দ্য রিয়েল স্টোরি’।
বলি মহলের একটা বড় অংশের মতে, সঞ্জয় দত্তের জীবনের অনেক অংশ এই ছবিতে দেখানো হয়নি। বিভিন্ন ঘটনায় তাঁকে নিরপরাধ প্রমাণ করার চেষ্টা হয়েছে। তাঁর প্রথম স্ত্রী রিচা শর্মা, দ্বিতীয় স্ত্রী রিহা পিল্লাই এবংপ্রথম সন্তান ত্রিশলার কোনও উল্লেখ নেই হিরানির ছবিতে।
সম্প্রতি রামগোপাল বলেন, “হ্যাঁ, আমি এই ছবিটা তৈরি করছি।” কী ভাবে সঞ্জয়ের কাছে আগ্নেয়াস্ত্র এল, তা নাকি নিজের ছবিতে আরও স্পষ্ট করে দেখাতে চান রামগোপাল। সূত্রের খবর, এই নতুন ছবিতে সামনে আসতে পারে একাধিক চাঞ্চল্যকর তথ্য। ইতিমধ্যেই ছবিটি নিয়ে রিসার্চ শুরু করেছেন রামগোপাল।