মধ্যরাতে আলিয়ার বাড়িতে কি করছেন রণবীর!



বারান্দায় নিভৃতে আড্ডা দিচ্ছেন যুগল। নানা অ্যাঙ্গেল থেকে সেই আড্ডার ছবি ক্যামেরাবন্দি হল। নিমেষে ভাইরালও হল সোশ্যাল মিডিয়ায়।
হবে নাই বা কেন, যুগল তো আর যে সে লোক নন। বলিউডের এই মুহূর্তের অন্যতম হাই প্রোফাইল জুটি রণবীর কাপুর এবং আলিয়া ভাট
ছবিতে দেখা যায় আলিয়া ভাট আর তাঁর বাবা মহেশ ভাটের সঙ্গে একান্তে আলাপ করছেন রণবীর কাপুর। তাঁরা প্রত্যেকেই একজন আরেকজনের কথা গভীর মনোযোগ দিয়ে শুনছেন। রণবীর আলাদাভাবে কথা বলছেন আলিয়ার সঙ্গেও।
এরপর প্রশ্ন উঠেছে, সেই রাতে কী এমন গুরুত্বপূর্ণ আলাপ করেছেন তাঁরা? আর সেই আলাপ করার জন্য এত রাতে আলিয়ার বাড়িতে ছুটে যান রণবীর! শুরুতে অনেকেই ভেবেছেন, নিজেদের বিয়ের ব্যাপারে হয়তো মহেশ ভাটের সঙ্গে আলোচনা করতে গিয়েছিলেন রণবীর।
‘সঞ্জু’ ছবির তুমুল সাফল্যের পর রণবীরের কেরিয়ারে এখন নতুন মোড়। কোণঠাসা অবস্থা থেকে এখন অনেকটাই ঘুরে দাঁড়িয়েছেন তিনি। এই সাফল্যেকে সেলিব্রেট করতেই কি আলিয়ার বাড়িতে গিয়েছিলেন রণবীর? নাকি এর পিছনে রয়েছে বেশ প্রেম-প্রেম একটা ব্যাপার? গুঞ্জন কিন্তু চলছেই।
অয়ন মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এর জন্য এখন ব্যস্ত রণবীর ও আলিয়া দু’জনেই। এই ছবির শুটিং ফ্লোর থেকেই তাঁদের প্রেম নিয়ে গসিপ শুরু হয়েছে। সোনম কপূরের বিয়েতেও দু’জনকে এক সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে। সেই ছবি নেট দুনিয়ায় বেশ জনপ্রিয়ও হয়েছে।
এমনও শোনা গিয়েছে, আলিয়াকে নাকি বেশ পছন্দই করছেন রণবীরের মা নীতু কপূর। রণবীরের বোন রিদ্ধিমার সঙ্গে নাকি সম্পর্ক খুবই ভাল আলিয়ার। সোশ্যাল মিডিয়ায় একে অপরের ছবিতে কমেন্ট করতেও দেখা গিয়েছে। যদিও, প্রেম নিয়ে দুই তারকাই মুখে কুলুপ এঁটেছেন।