যে কারণে কবির খানকে ধন্যবাদ দিলেন রণবীর




সুলতান, বজরঙ্গি ভাইজান, এক থা টাইগারের মত সিনেমা আছে পরিচালক কবির খানের ঝুলিতে। সর্বশেষ টিউবলাইট দর্শকপ্রিয়তা না পেলেও সমালোচকদের মন বেশ ভালই জয় করেছে। এতদিন সালমানের সাথে এই অভিনেতার বেশ সখ্যতা দেখা গেছে। তবে হঠাৎ রনবীর সিংকেও দেখা যাচ্ছে কবির খানের সাথে।
শুধু সাথেই নয়, বরং টুইটারে নিজের অ্যাকাউন্টেও সখ্যতার প্রমাণ রেখেছেন রণবীর। কবির খানের সাথে ছবি শেয়ার করে ক্যাপশনে তাকে ধন্যবাদ জানিয়েছেন এই অভিনেতা।


জানা গেছে, ১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপ ক্রিকেট জয় নিয়ে একটি ছবি তৈরি করতে যাচ্ছেন অনুরাগ কশ্যপ। ছবিটি পরিচালনা করার কথা ‘বজরঙ্গী ভাইজান’ খ্যাত পরিচালক কবির খানের। আর তখন ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ছিলেন কপিল দেব। আর এই সিনেমায় কপিল দেবের চরিত্রে অভিনয় করবেন রণবীর। আর এই সুযোগ করে দেয়ার জন্যই কবিরও খানকে ধন্যবাদ জানিয়েছেন এই অভিনেতা।
যদিও শুরুর দিকে এই সিনেমায় কপিলের চরিত্রের জন্য প্রথম পছন্দ ছিলেন অর্জুন কাপুর। পরে নানা কারণে তাকে বাদ দিয়ে রণবীরকে এই ছবিতে নেয়া হয়েছে। অভিনয়ের গুণ তো আছেই। এ ছাড়া রণবীরের চটপটে স্বভাব ও প্রাণশক্তির জন্যই নাকি তাকে কপিল দেবের চরিত্রের জন্য মানানসই মনে করছেন পরিচালক। আর এজন্যই হয়ত নতুন করে ধন্যবাদ জানালেন রনবীর।

শিগগিরই এ ছবির কাজ শুরু হবে। রণবীর সিং এখন কাজ করছেন সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবতী’ ছবিতে। ঐতিহাসিক এই ছবিতে তিনি আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করছেন। এখন দেখার বিষয় ভারতের সর্বকালের অন্যতম সেরা অলরাউন্ডার কপিল দেবের চরিত্র রণবীর কতটা ফুটিয়ে তুলতে পারেন কিনা?
রণবীরের আগে অভিনেতা সুশান্ত সিং রাজপুত ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির চরিত্রে অভিনয় করেছেন।