সালমানের প্রথম পারিশ্রমিক ৭৫ রূপি!




ফোর্বসের নতুন হিসেবমতে বলিউডের দ্বিতীয় সর্বাধিক পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতা ভাইজান সালমান খান। আসন্ন ‘বিগ বস’ রিয়েলিটি শো উপস্থাপনা করে ১১ কোটি রূপি পারিশ্রমিক পাচ্ছেন তিনি। এ নিয়ে বি-টাউনে চলছে জোর গুঞ্জন। এর মধ্যেই নিজের প্রথম পারিশ্রমিকের কথা প্রকাশ করলেন এই তারকা।
সম্প্রতি একটি ভারতীয় সংবাদ মাধ্যমে দেয়া সাক্ষাৎকারে সালমান তার প্রথম পারিশ্রমিক নিয়ে মুখ খুলেছেন। সালমানের প্রথম অভিনীত সিনেমা ‘বিবি হো তো অ্যায়সি’। তার আগেও ছোট ছোট কাজ করতেন সালমান। ওই সময়ই একটি অনুষ্ঠানের ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে কাজ করেন সালমান। এই কাজ করে সালমান মাত্র ৭৫ রূপি পেয়েছিলেন। পরবর্তীতে তিনি ক্যাম্পা কোলা নামে একটি পানীয়র বিজ্ঞাপন চিত্রে কাজ পান। সেখানে তিনি ৭৫০ রূপি আয় করেন। সময়ের সাথে সাথে তা বেড়ে ১৫০০ রূপিতে পৌছায়।
সালমান প্রথম নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমার মাধ্যমে। সেই সিনেমায় সালমানের পারিশ্রমিক ছিল ৩১ হাজার রূপি। পরে সিনেমা হিট হওয়ার পর ৭৫ হাজার রূপি পেয়েছিলেন সালমান।
৭৫ রূপি দিয়ে ক্যারিয়ার শুরু করে এখন বিগ বস-১১’র প্রতিটি এপিসোড উপস্থাপনার জন্য ১১ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন সালমান। আর হিসাব অনুযায়ী এই শো চলাকালীন সময়ের প্রতি সপ্তাহে সালমানের আয় দাঁড়াবে ২২ কোটি রুপিতে।
বলিউড পাড়ায় কান পাতলে শোনা যায়, ‘ভাইজান ছুঁলে সোনা ফলে’! অর্থাৎ সালমান যা নিয়ে সিনেমা করুন, তা সুপার হিট হবেই। আজ তিনি বক্স অফিসের ‘সুলতান’। আর সুলতানের আয় তো সুলতানী কায়দা থাকবেই।