সিলেটে ১০ দিনে সুস্থ আড়াই হাজার


সিলেট, Sylhet District #paperslife


মাত্র ১০ দিনে সিলেট বিভাগে সুস্থ হয়ে উঠেছেন আড়াই হাজারের অধিক করোনা রোগী। এ নিয়ে বুধবার (২৬ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত বিভাগে মোট সুস্থ হয়েছেন ৭১১৮ জন। গত ১৫ আগস্ট পর্যন্ত যেখানে করোনামুক্ত লোকের সংখ্যা ছিলো ৪৪৪২।

এদিকে, সিলেট বিভাগে গতকাল মঙ্গলবার (২৫ আগস্ট) একদিনে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৯৪ জন। এর মধ্যে সিলেট জেলার ৫৬, সুনামগঞ্জের ২১, হবিগঞ্জের ১৭ ও মৌলভীবাজারে ৩৪ জন। গতকাল এ ভাইরাসে বিভাগে মারা যান দুইজন। এই দুজনই সিলেট জেলার বাসিন্দা।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ বুধবার (২৬ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট পজিটিভ শনাক্ত হয়েছেন ১০৩৪৫ জন। এর মধ্যে সিলেট জেলায় ৫৪৭৭, সুনামগঞ্জে ১৯৭০, হবিগঞ্জে ১৪৭৮ ও মৌলভীবাজার জেলায় ১৪২০ জন।

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ পর্যন্ত ভর্তি আছেন ১৩৩ জন। এর মধ্যে সিলেটে ৬৮, সুনামগঞ্জে ৪, হবিগঞ্জে ৪১ ও মৌলভীবাজারে ১৬ জন।

এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ২০২ জন। এর মধ্যে সিলেটে ১২০ ও সুনাগঞ্জে ৪৯, হবিগঞ্জে ২ ও মৌলভীবাজারে ৩১ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৭১১৮ জন। এর মধ্যে সিলেটে ৩৭০২ সুনামগঞ্জে ১৫৩৮, হবিগঞ্জে ৯৫৫ ও মৌলভীবাজারে ৯২৩ জন।