সেপটিক ট্যাংকে নেমে যুবক -যুবতির মৃত্যু


চুয়াডাঙ্গা, Chuadanga District #paperslife


নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে বৃহস্পতিবার (২৩ জুলাই) বিকেলে চুয়াডাঙ্গার দামুড়হুদায় দুইজনের মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটেছে দামুড়হুদার কার্পাসডাঙ্গা গ্রামের বাজারপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে তাৎক্ষণিক দর্শনা ফায়ার সার্ভিসের একটি দল সেপটিক ট্যাংক থেকে ওই দু’জনের মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলেন, ওই গ্রামের মুদি দোকানী এরশাদুল ইসলামের মেয়ে আসমা খাতুন (১৬) ও একই গ্রামের মতলেব মন্ডলের ছেলে হাসিবুল ইসলাম (২৭)।

এ বিষয়ে স্থানীয়রা জানান, কার্পাসডাঙ্গা বাজারের মুদি দোকানী এরশাদুল ইসলামের নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংকে বৃষ্টির পানি জমেছিলো। বিকেলে সেই পানি পরিস্কার করতে ট্যাংকে নামে তার মেয়ে আসমা খাতুন।

উপরে উঠতে না দেখে কিছুক্ষণ পর ওই ট্যাংকে নামে দোকানের কর্মচারী হাসিবুল ইসলাম। দু’জনের কোন সাঁড়া না পেয়ে দর্শনা ফায়ার সার্ভিসে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে ওই সেপটিক ট্যাংক থেকে তাদের দু’জনের মরদেহ উদ্ধার করে দর্শনা ফায়ার সার্ভিসের একটি দল।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক আব্দুস সালাম জানান, সেপটিক ট্যাংকে নেমে পর্যাপ্ত অক্সিজেন না পাওয়ায় তাদের মৃত্যু হয়েছে।