স্বেচ্ছায় কোয়ারেন্টিনে আছেন দিলীপ কুমার


bdnews24 bangla newspaper, bangladesh news 24, bangla newspaper prothom alo, bd news live, indian bangla newspaper, bd news live today, bbc bangla news, bangla breaking news 24, prosenjit bangla movie, jeeter bangla movie, songsar bangla movie, bengali full movie, bengali movies 2019, messi vs ronaldo, lionel messi stats, messi goals, messi net worth, messi height


করোনাভাইরাস থেকে বাঁচতে নিজেকে আগেভাগে কোয়ারেন্টিন করেছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার।

৯৭ বর্ষীয় দিলীপ কুমার দীর্ঘদিন ধরে অসুস্থতার মধ্যে দিন কাটাচ্ছেন। তাই শারীরিকভাবে তিনি অত্যন্ত দুর্বল। আর এ ধরনের রোগীর সংক্রমণের সম্ভাবনা অনেক বেশি। তাই করোনার হাত থেকে রক্ষা করতে দিলীপ কুমারকে আইসোলেশনে রাখা হয়েছে। আর এ কথা দিলীপ কুমারের টুইটার অ্যাকাউন্টে টুইট করে জানানো হয়েছে।

টুইটে বলে হয়েছে, ‘করোনাভাইরাস থেকে রক্ষা পেতে আমি পুরোপুরি আইসোলেশনে এবং কোয়ারেন্টিনে আছি। সায়রা (স্ত্রী) এ ব্যাপারে পুরোপুরি খেয়াল রাখছে, যাতে আমি সংক্রমিত না হই।’ বলিউডের এই প্রভাবশালী অভিনেতা এই টুইটে আবেদন করেছেন, ‘আমি সবাইকে আবেদন করছি যে নিজেকে রক্ষা করুন। যতটা সম্ভব নিজের বাড়িতে থাকার চেষ্টা করুন।’ দিলীপ কুমার দীর্ঘদিন ধরে বয়সজনিত নানান শারীরিক অসুস্থতার মধ্যে দিন কাটাচ্ছেন। তাই করোনার হাত থেকে রক্ষা করতে সায়রা বানু এই পদক্ষেপ নিয়েছেন।

গত বছরের ১১ ডিসেম্বর ৯৭ বছরে পড়েছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। ১৯২২ সালের ১১ ডিসেম্বর তৎকালীন ব্রিটিশ ভারতের পেশোয়ারে জন্মগ্রহণ করেন মহম্মদ ইউসুফ খান। চলচ্চিত্রজগতে পা রেখে নিজের নাম বদলে দেন। সবার কাছে পরিচিত হন দিলীপ কুমার নামে। একসময় তিনি খ্যাতির শিখরে পৌঁছে যান।