ইস্ট ওয়েস্টে তথ্য প্রযুক্তিতে ক্যারিয়ার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত



ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির টেলিকমিউনিকেশনস ক্লাব-এর উদ্যোগে তথ্য প্রযুক্তি বিভাগের ক্যারিয়ার বিষয়ক সেমিনার “Session with Professionals : IT and Career” অনুষ্ঠিত হয়েছে।
গত ৮ এপ্রিল রবিবার বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার কাউন্সিলিং সেন্টার লবিতে দুপুর তিনটা থেকে শুরু হয় আইটি সেক্টরে ক্যারিয়ার গঠনে অপরিহার্য নানা তথ্য সংক্রান্ত এই আয়োজন।
“Session with Professionals : IT and Career” শীর্ষক শিরোনামে আয়োজিত এই অনুষ্ঠানে মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের রিসোর্সিং এন্ড এমপ্লোইস ব্রান্ডিং এইআর এর ভাইস প্রেসিডেন্ট জাবেদ পারভেজ, এয়ারটেল ঢাকা মেট্রোর আঞ্চলিক ম্যানেজার সিকদার মোহাম্মদ আমির খসরু, আমরা নেটওয়ার্কস লিমিটেডের এসিসট্যান্ট জেনারেল ম্যানেজার মাহমুদুন নবী খান চৌধুরী এবং আমরা নেটওয়ার্কস লিমিটেডের ডেপুটি জেনারেল ম্যানেজার সোলাইমান সুখন। তারা উপস্থিত শিক্ষার্থীদের আইটি সেক্টরে উন্নত ক্যারিয়ার গঠনে বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন।
অনুষ্ঠানের শুরুতে রবি আজিয়াটা লিমিটেডের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের ২০০টা ফ্রি সিম দেওয়া হয়। অনুষ্ঠানে বক্তারা উপস্থিত শিক্ষার্থীদের আইটি রিলেটেড বিভিন্ন প্রশ্ন করেন এবং সেরা উত্তরদাতাদের বিভিন্ন উপহার দিয়ে উৎসাহিত করেন।
উল্লেখ্য , শিক্ষার্থীদের মাঝে টেলিকমিউনিকেশন বিষয়ক আইডিয়া ছড়িয়ে দেয়ার লক্ষ্যে ‘লিমিটেড সিগন্যাল, আনলিমিটেড আইডিয়াস’ মূলনীতি নিয়ে ২০০৬ সালে মে মাসের ৫ তারিখে আনুষ্ঠানিকভাবে পথচলা শুরু করে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি টেলিকমিউনিকেশনস ক্লাব।