কুকুরের পেটে যখন ১৫ হাজার টাকা!



বাচ্চাদের দুষ্টুমির কথা তো আমাদের সবারই জানা। কিন্তু আজ আপনারা জানবেন ছোট্ট কুকুর ওজির দুষ্টুমির কথা। দুষ্টুমিতে সে যেন সবাইকে হার মানায়।

কিছুদিন আগে তার করা এক দুষ্টুমির ঘটনায় মেতেছে ইন্টারনেট জগৎ। এমনকি মালিকের মাথায়ও হাত উঠেছে তার এই দুষ্টুমির জন্য।

ওজি ও তার মালিকের বসবাস ব্রিটেনের নর্থ ওয়েলস এলাকায়। একটি খাম এসেছিলো তার বাড়ির লেটার বক্সে। কিন্তু ওই সময়ে বাড়িতে ছিলেন না ওজির মালিক।

এই সুযোগে ছোট্ট ওজি খামটি দেখে লেটারবক্স থেকে মুখে করে নিয়ে যায় ঘরে। ভেতরে কি আছে সেটা দেখার আগ্রহ একটু বেশীই বেড়ে যায় দুষ্টু ওজির।

আগ্রহ মেটাতেই দাঁত দিয়ে কুটি কুটি করে খামটি কাটে দুষ্টু ওজি। ওজির এই দুষ্টুমির ফলে কুচিকুচি হয়ে যায় খামের ভেতরে থাকা ২০ ইউরোর ৮টি নোট।

যার মূল্য বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৫ হাজার টাকা। তার এই কান্ড দেখে বাড়ী ফিরে মালিকের মাথায় হাত দেয়া ছাড়া অন্য আর কি করার থাকে আপনারাই বলুন?

মালিক যতটা না চিন্তিত তার আর্থিক ক্ষতি নিয়ে তার থেকেও অনেক বেশী চিন্তিত ওজিকে নিয়ে। তার ধারনা হয় ঐ নোট ওজির পেটে চলে গিয়েছে আর এই শঙ্কা নিয়েই ওজিকে নিয়ে চিকিৎসকের শরণাপন্ন হন ওই ব্যক্তি।

পরবর্তীতে এমন এক ঘটনা প্রকাশ করে সেই ভ্যাটেরেনিয়ান চিকিৎসক। যার কাছে নিয়ে যাওয়া হয়েছিল অজিকে। এরপরই ভাইরাল হয় অজি ও তার কর্মকাণ্ড।