টাঙ্গাইলে রাস্তার পাশ থেকে লাশ উদ্ধার


টাঙ্গাইল,Tangail District #paperslife


ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশ থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৮ আগস্ট) সকাল ৯টার দিকে  টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই এলাকার নাসির গ্লাস ফ্যাক্টরির পূর্বপাশে জুঁই-যুথি ফিলিং স্টেশনের সামনে থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার মোল্লা এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতদের সঙ্গে থাকা কাগজপত্র অনুযায়ী, একজন কুড়িগ্রামের চিলামারি উপজেলার শান্তিনগর গ্রামের ফরিদ বেপারির ছেলে মাসুদ রানা (৩২) এবং অপরজন রংপুরের কোতোয়ালি থানার চানবাড়ি গ্রামের মকবুলের ছেলে মামুন (২৮)।

এসআই আবুল বাশার মোল্লা জানান, সকালে মহাসড়কের পাশে দুটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার করে। নিহতদের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাদের একজনের আর্মি পোশাকের টিশার্ট পরা রয়েছে। ঘটনাস্থলে একটি মোটরসাইকেল পাওয়া গেছে।

তিরি আরও জানান, ঘটনাস্থলে কারেন্টের অনেক তার রয়েছে। ধারণা করা হচ্ছে, দ্রুতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের তারের সঙ্গে লেগে দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়েছে। নিহতদের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। যোগাযোগ করা সম্ভব হলে তাদের পরিচয় সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। লাশ ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।