মুশফিকের ইনজুরিতে অস্বস্তি বাংলাদেশ শিবিরে



সাকিব আল হাসানের ইনজুরি নিয়ে ভাবনার শেষ নেই। নিজেকে পূর্ন ফিট করতে যখন সাত দিনের বিশ্রামে ঠিক তখনই বাংলাদেশের অন্যতম ভরসা মুশফিকুর রহিমের ইনজুরি কপালে চিন্তার ভাঁজ ফেলছে টিম ম্যানেজমেন্টের।

টনটনে আজ শনিবার অনুশীলনের সময় হাতে ব্যথা পেয়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। মুস্তাফিজের করা একটি বল আঘাত করে মুশফিকের ডান হাতে। সঙ্গে সঙ্গে মাঠ ছাড়েন মুশফিক। তবে তার চোট কতটা গুরুতর সেটা এখনো সঠিকভাবে জানা যায় নি।

টনটনে গত দু’দিন ধরে থেমে থেমে বৃষ্টি হয়েছে। সেই সঙ্গে হাড় কাঁপানো ঠাণ্ডা বাতাস তো আছেই। বৃষ্টির বাধায় মূল মাঠে অনুশীলন করতে পারছিলেন না টাইগাররা। তারপরও মাঠে বেশ খানিকটা সময় ফিল্ডিং অনুশীলন ব্যস্ত সময় পার করেন বাংলাদেশ দল। এরপর হঠাৎ রোদ উঠলে মূল মাঠে শুরু হয় ব্যাটিং বোলিং অনুশীলন।

আগামী ১৭ জুন উইন্ডিজের বিপক্ষে খেলতে নামবে টাইগাররা। সেই ম্যাচকে সামনে রেখে দলের অন্যদের মতো মুশফিকুর রহিমও অনুশীলন করেন আজ। কিন্তু মুস্তাফিজুর রহমানের করা বল হাতে লাগলে আর অনুশীলন করেননি মুশফিক।

মুশফিকের ইনজুরি বাংলাদেশ টিম ম্যানেজমেন্টকে দুশ্চিন্তায় ফেলবে, তবে বিসিবি মুশফিকুর রহিমের ইনজুরির ব্যাপারে এখনো কোনো আনুষ্ঠানিক বক্তব্য দেয়নি। গুরুতর কিছু হয়নি বলেই আশা করছে বিসিবি।